• রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

নিঃশ্বাস থেকেও ‘বুবলী’ নাম বেশি নেন তিনি: বুবলী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ জুলাই ২০২৪  

Find us in facebook

Find us in facebook

‘সবখানে শাকিব খানের নাম মুখে নিয়ে তিনি ক্লান্ত হয়ে গেছেন’, গণমাধ্যমে বুবলীকে উদ্দেশ্য করে এমন মন্তব্য করেছেন অপু বিশ্বাস। বিপরীতে চুপ থাকেননি বুবলীও। সাফ জানিয়ে দিলেন, তিনি (অপু বিশ্বাস) তার নিঃশ্বাসের থেকেও বুবলী নামটা বেশি নেয়।’

বুবলী আরো বলেন, সবচেয়ে হাস্যকর কথা হল, তিনি তার নিঃশ্বাসের থেকেও বুবলী নামটা বেশি নেয়। তার সব জায়গায় শুধু বুবলী বুবলী। উনি ভাইরাল হওয়ার জন্য এমন কিছু নেই যা করছেন না। বুবলী নাম নিতে নিতে মানসিক রোগী হয়ে গিয়েছেন।’

এর আগে বুবলী জানান, শাকিবকে নিয়ে যে আপত্তিকর ও অসম্মানজনক কথা বলবে, তার সঙ্গে সম্পর্ক রাখবেন না তিনি। তার এই মন্তব্যকে  হাস্যকর আখ্যা  অপু বিশ্বাস বলেন, উনি শাকিবের নাম মুখে নিতে নিতে ক্লান্ত । তবে শাকিব খানকে নিয়ে যারা বাজে মন্তব্য করেন বুবলী তাদের সঙ্গেই কাজ করেন। অপু আরো বলেন, উনি চুরি করেন আর ধরা পড়েন। এটাকে  দুর্বল ‘গেমপ্ল্যান’ হিসেবে আখ্যা দেন অপু।

অপুর কথার বিপরীতে গণমাধ্যমকে বুবলী বলেন, ‘শাকিব খান আমার পরিবার। তার নাম আমি সবসময় নিয়েছি এবং সারাজীবন নেব। পরিবারের মানুষের নাম নিতে কেউ কখনও ক্লান্ত হয়না। যাদের স্বার্থ থাকে তারা ক্লান্ত হয়।’

বুবলী আরো বলেন, যে মহিলা (অপু) এসব বলছে সে কে? যিনি ছাগলের তিন নাম্বার বাচ্চার মত সবসময় আমাদের মাঝখানে তিড়িং বিড়িং করে। নিজের মত বানানো নানান মিথ্যা রচনা বলে সারাক্ষণ। সবচেয়ে হাস্যকর কথা হল-উনি তার নিঃশ্বাসের থেকেও বুবলী নামটা বেশি নেয়। তার সব জায়গায় শুধু বুবলী বুবলী। উনি ভাইরাল হওয়ার জন্য এমন কিছু নেই যা করছেন না। বুবলী নাম নিতে নিতে এমনই মানসিক রোগী হয়ে গিয়েছেন। সেটা আড্ডা, সহকর্মী, টেলিভিশন, ইউটিউব, যেখানেই হোক তার মুখে শুধু বুবলী আর বুবলী। কোথাও গেলে তাদের শিখিয়ে দেয় আমার নাম নিয়ে প্রশ্ন করতে যেনো উনি একটু ভাইরাল হয়। আমি আর আমার ছেলে এখন তার একমাত্র ক্যারিয়ার আলোচনায় থাকার। এমনকি জাতীয় টেলিভিশন পর্দায় কী সব উদাহরণ দিচ্ছে যার কোনও মানেই নেই! তার সঙ্গে কি কি নোংরা আপত্তিকর শব্দ ব্যবহার করছে, যেটা খুব লজ্জাজনক। সব সময় তার মুখে দুর্গন্ধজনক শব্দগুলো থাকে তার কারণ তার ভেতর টাও এরকম।

অভিনেত্রী মিষ্টি জান্নাতও কিছুদিন আগে বুবলীকে খোঁচা মেরে কথা বলেছিলেন। অভিনেত্রী পরীমনিও বলেছেন। অপু বিশ্বাস মনে করেন, ব্যক্তিত্বহীনতার কারণেই উনি আমাদের ইন্ডাস্ট্রির ছোট বোনদেরও কথা শুনেছেন। এমন করলে শুনতেই হবে।


অপু বিশ্বাসের এমন মন্তব্যেরও উত্তর দিয়েছেন বুবলী। তার ভাষ্য, এই মহিলা (অপু বিশ্বাস) আবার ইন্ডাস্ট্রিতে তার ছোট বোনদের কথা বলে। ছোট বোন বানিয়েছেই তো নিজের স্বার্থের জন্য আমার নামে সারাক্ষণ বাজে কথা বলে ওদের কান ভারী করাতে। নায়করাজ রাজ্জাক, মান্না স্যাররা তাদের দীর্ঘ অভিজ্ঞতা থেকে বলেছিলেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেউ কারও বন্ধু হয়না। আর এই মহিলা এতোগুলো নায়িকাকে বানায় ছোট বোন। এসব পাবলিক বোঝে। আর ওই ছোট বোনরাও সবাই সুন্দরী, স্মার্ট এবং প্রতিষ্ঠিত। তারাই আমাকে বলে দেয় এসব চালাকির কথা। কারণ তাদের কারও সঙ্গে আমার কোনো সমস্যা নেই, এটা তারাও জানে। 


ক’দিন আগেই অপু বিশ্বাস দাবি করেছেন শাকিব খানের শক্রুদের সঙ্গেই নাকি বুবলীর বেশি উঠাবসা। বিষয়টি নিয়েও কথা বললেন বুবলী। জানালেন, ২০০৮ সালে শাকিব খান অসুস্থ হলে দৌড় দিয়ে সঙ্গে সঙ্গে অন্য জায়গায় সিনেমা সাইন করেছিলেন তিনি। আবার যে হিরোর সঙ্গে সিনেমা সাইন করে ওই হিরোর মৃত্যুর পরই তার জানাজা শেষ হতে না হতেই পরিচালকদের অন্য হিরো খুঁজতে বলায় এই মহিলা কে যে ৫/৬ টা সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছিল। পরে স্বার্থের জন্য আবার শাকিব খানের সঙ্গে ভিড়েছিল। তার সব ইন্ডাস্ট্রির লোকেরা জানেন। জনা আপু, বিদ্যা সিনহা মিম, মারুফ ভাই, কাজী হায়াত আঙ্কেল থেকে শুরু করে উনি অনেকের সঙ্গে এফডিসিতে কি বেয়াদবি করেছিলেন এটাও নিউজ পেপার কাটিংয়ে আছে। এমনকি বেয়াদবির কারণে মার পর্যন্ত খেয়েছেন তিনি। ২০১৭ সাল থেকে শাকিব খান এবং তার পরিবার নিয়ে কি অপমানজনক কথা উনি বলেছিলেন সব আছে ভিডিওতে। কোন নায়কের সঙ্গে হাতে নাতে আপত্তিকর অবস্থায় ধরেছে সেই কথাও আছে। আরেক নায়কের সঙ্গে যখন আবারও প্রেমের গুঞ্জন চড়াও হল, যখন ওই নায়কের সঙ্গে ওখানে কিছুদিন পর আর বনিবনা হল না তখন সে বলল এরকম প্রেম প্রেম কথা উঠিয়েছে নাকি ইচ্ছা করে! 


২০১৭ সালে এফডিসিতে যখন শাকিব খানের সঙ্গে ঝামেলা হয়েছিল তখন অপু বিশ্বাস শাকিবের বিরুদ্ধে ছিল। এরকম অনেকের সঙ্গে সেলফিতে হাহা হিহি করতে দেখা গেছে। কয়দিন আগেও উনি দেশের বাইরে গিয়ে কি খোলামেলা শুট করে এসেছে। কিছুদিন আগের মুক্তি পাওয়া সিনেমার গানেও দেখবেন কি অশ্লীল ড্রেস। অথচ তিনি অন্য নায়িকাদের বলেন তিনি নাকি কখনও অশ্লীল ড্রেস পরেনি। 


বুবলীর কথায়, ইকবাল ভাইয়ের ছায়া নাকি উনি দেখেন না। কিন্তু কেনো? কারণ, ইকবাল ভাইয়ের কাছের একজন প্রযোজক কিছুদিন আগে তাকে অনুদানের এক সিনেমা থেকে বাদ দিয়েছিলেন। সেই সঙ্গে সাইনিং মানিও ফেরত নিয়েছিলেন। সেলিম ভাই বা ইকবাল ভাই যখন আমাকে সিনেমায় চুক্তিবদ্ধ করেছিলেন, আমার কাজের প্রশংসা করেছিলেন, তখন তাকে নিয়ে সিনেমা বানাচ্ছিলেন না, বানালে ঠিকই করতেন। এমন কোনো উদাহরণ আছে? ওনারা তার কাছে মুভি নিয়ে গেছেন অথচ উনি ফিরিয়ে দিয়েছেন? নেই। কিন্তু চালাকি করে উনি শাকিবের নাম উপর চাপিয়ে দিল এখানেও। উনি কাকে কি বোঝায়? হাস্যকর।


অপু বিশ্বাসকে হুশিয়ারি দিয়ে বুবলী বলেন, সে ভেবেছে সবসময় আমাকে আর আমার ছেলেকে নিয়ে মিথ্যাচার করবে আর আমি বরাবরের মতোই চুপ থাকবো, কখনোই না। কারণ, তাকে নিয়ে কথা বলার কখনোই আমার রুচি হয়না কিন্তু যখন দেখছি সে তার নিজের স্বার্থসিদ্ধির জন্য আদাজল খেয়ে নেমেছে শেহজাদকে তার বাবার থেকে আলাদা করার জন্য তখন আমি চুপ থাকবো না। এসব নিয়ে সে সারাক্ষণ বাজে গেম প্ল্যান করে বলেই তার মুখে এই গেম প্ল্যান কথাটা এসেছে।

Place your advertisement here
Place your advertisement here