• রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

নীলফামারীতে জনসংখ্যা দিবস পালিত

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ জুলাই ২০২৪  

Find us in facebook

Find us in facebook

‘অন্তর্ভুক্তিমূলক উপাত্ত ব্যবহার করি, সাম্যের ভিত্তিতে সহনশীল ভবিষ্যৎ গড়ি’ স্লোগানে নীলফামারীতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরিবার পরিকল্পনা জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোজাম্মেল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ। বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার আমিরুল ইসলাম, সিভিল সার্জন ডা. হাসিবুর রহমান, পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী পরিচালক রোখসানা বেগম বক্তব্য দেন এতে। 

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জগন্নাথ রায়ের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে জলঢাকা ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উপ সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার শাখাওয়াত হোসেন বক্তব্য দেন। 

অনুষ্ঠানে শ্রেষ্ঠ মা ও শিশু কল্যাণ কেন্দ্র হিসেবে নীলফামারীর মা ও শিশু কল্যাণ কেন্দ্র, শ্রেষ্ঠ উপজেলা পরিষদ হিসেবে নীলফামারী সদর উপজেলা, শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসেবে গোড়গ্রাম ইউনিয়ন পরিষদ, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী হিসেবে বোড়াগাড়ি ইউনিয়নের জবা রানী কনিকা, শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে খগাখড়িবাড়ি ইউনিয়নের জুবায়ের হোসেন, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা হিসেবে কচুকাটা ইউনিয়নের আকতার জাহান, শ্রেষ্ঠ উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার হিসেবে জলঢাকার ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের শাখাওয়াত হোসেন, শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র হিসেবে মাগুড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং শ্রেষ্ঠ বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা (ক্লিনিক) হিসেবে মেরী স্টোপস ক্লিনিককে সম্মাননা স্মারক এবং সনদ পত্র প্রদান করা হয়। 

Place your advertisement here
Place your advertisement here