• রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

রাণীশংকৈলে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ জুন ২০২৪  

Find us in facebook

Find us in facebook

ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈলে সোমবার (২৪ জুন) বিকেল ৫টায় পৌর শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) এর উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ইউএনও রকিবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন শেষে বেলুন উড়িয়ে অতিথিরা টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনী খেলায় পৌরসভা দল লেহেম্বা ইউনিয়ন দলকে টাইব্রেকারে হারিয়ে জয়লাভ করে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসান। পরে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আহাম্মদ হোসেন বিপ্লব। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ.লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও মহিলা ভাইস চেয়ারম্যান সারমিন আক্তার, ক্রীড়া সংগঠক অবসরপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, ইউপি চেয়ারম্যান আবুল কাসেম, শরৎ চন্দ্র রায় ও মতিউর রহমান মতি।

আরো উপস্থিত ছিলেন পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক জাহাঙ্গীর আলম ও যুগ্ম আহ্বায়ক আবু তাহের, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রাহিমউদ্দিন, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সীমান্ত বসাক, পৌর কাউন্সিলর ইসাহাক আলী ও শরিফুল ইসলাম, প্রেসক্লাব (পুরাতন) এর সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও সাবেক সভাপতি কুশমত আলী প্রমুখ।

খেলার ধারা বর্ণনায় ছিলেন অধ্যাপক প্রশান্ত বসাক ও তারেক আজিজ। খেলা পরিচালনায় ছিলেন জয়নুল ইসলাম, মানিক হোসেন, সুগা মুরমু, আব্দুর রাজ্জাক ও মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ-সহকারী কৃষি অফিসার সাদেকুল ইসলাম।

প্রসঙ্গত, উপজেলার এ ফুটবল টুর্ণামেন্টে ৮টি ইউনিয়ন ও পৌরসভাসহ মোট ৯টি দল অংশ নিচ্ছে।

Place your advertisement here
Place your advertisement here