• রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

রাণীশংকৈলে আ.লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ জুন ২০২৪  

Find us in facebook

Find us in facebook

ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈলে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। গতকাল রোববার (২৩ জুন) সকালে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পণ করেন দলীয় নেতাকর্মীগণ।

পরে উপজেলা আ.লীগের আয়োজনে বিকেল ৫টায় আ.লীগ অফিসে উপজেলা আ.লীগ সভাপতি অধ্যাপক সইদুল হকের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য ও জেলা আ.লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, উপজেলা আ.লীগ সহ-সভাপতি জোবায়দুর রহমান ও মুক্তার আলম মুক্তা, সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ, যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহাম্মদ হোসেন বিপ্লব, আ.লীগ যুগ্ন সাধারণ সম্পাদক মামুনুর রশীদ এলবাট, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান।

আরো বক্তব্য দেন উপজেলা কৃষকলীগ সভাপতি বাবর আলী, পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সাবেক কাউন্সিলর ও পৌর আ.লীগ নেতা রফিউল ইসলাম ভিপি, বাচোর ইউনিয়ন আ.লীগ সভাপতি আনোয়ার হোসেন, নন্দুয়ার ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক আল্লামা ইকবাল, ইউপি চেয়ারম্যান আবুল বারী ও মতিউর রহমান মতি, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান মোস্তা, উপজেলা ছাত্র লীগের সাবেক যুগ্ন আহ্বায়ক তামীম হোসেন, শ্রমিক নেতা প্রদীপ সাহা প্রমুখ।

এছাড়াও উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আ.লীগ এবং তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা তাদের বক্তব্যে আওয়ামী লীগ প্রতিষ্ঠার ও দলের দীর্ঘ গৌরবোজ্জ্বল পথচলার ইতিহাস তুলে ধরেন। এই সাথে তারা দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও দলকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় অনুষ্ঠান সঞ্চালনা করেন আ.লীগ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অধ্যাপক প্রশান্ত বসাক।

Place your advertisement here
Place your advertisement here