• সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৮ ১৪৩১

  • || ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

দুর্ঘটনায় নিহত মিমের পর চিকিৎসাধীন অবস্থায় চাচার মৃত্যু

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে সুমাইয়া আক্তার মিম (১০) নামে এক স্কুলছাত্রীর নিহত হয়েছে। এ সময় মিমের ছোট ভাই মুস্তাকিম (৭) সামান্য আহত হলেও গুরুতর আহত হন চাচা ফজলুল হক (৪২)। 

বুধবার বিকেলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বুধবার সকালে উপজেলার বুড়াবুড়ি ইউপির পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের মান্দুলপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত মিমের বাড়ি তেতুঁলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউপির মান্দুলপাড়া এলাকায়। সে ওই এলাকার মনসুর আলীর মেয়ে। মিম স্থানীয় বুড়াবুড়ি কিন্ডার গার্টেনে চতুর্থ শ্রেণিতে পড়শোনা করতো। 

জানা যায়, বুধবার সকালে মিম তার ছোট ভাই মোস্তাকিমসহ চাচা ফজলুল হকের সঙ্গে মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিল। এ সময় তারা তেতুঁলিয়া উপজেলা বুড়াবুড়ি ইউপির পঞ্চগড়-তেতুঁলিয়া মহাসড়কের মান্দুলপাড়া এলাকায় গেলে পঞ্চগড় থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে মহাসড়কে ছিটকে পড়ে তারা। এ সময় মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায় মিম। এসময় গুরুতর আহত অবস্থায় মিমের চাচা ফজলুল হককে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেলে স্থানান্তর করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে তার মৃ্ত্যু হয়।

মিমের ছোট ভাই মোস্তাকিম হাতে, নাকে ও মুখে সামান্য আহত হওয়ায় স্থানীয় বুড়াবুড়ি বাজারের একটি ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফেরে। এদিকে ঘটনার পরপরই চালক কাভ্যার্ড ভ্যান ফেলে সহকারীসহ পালিয়ে গেছেন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান, ঘাতক কাভার্ড ভ্যানটিকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে আইনি ব্যবস্থা নেয়া হবে। এছাড়া হাইওয়ে আইনে হাইওয়ে পুলিশ নিয়মিত মামলা দায়ের করবে। 

Place your advertisement here
Place your advertisement here