• সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৭ ১৪৩১

  • || ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৮

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

 
পঞ্চগড়ের বোদা ও দেবীগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত অন্তত হয়েছেন ৮০ জন। আহতদের মধ্যে ১৫ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। 

শনিবার বিকেলে বোদা উপজেলার চন্দনবাড়ি ও দেবীগঞ্জ উপজেলার লক্ষিরহাট এলাকায় এ ঘটনা দুটি ঘটে। 

নিহতরা হলেন তেতুঁলিয়া উপজেলার বড়গাছ এলাকার তমিজ উদ্দীন (৬০),  পিঠা খাওয়া এলাকার হাসিবুল ইসলাম (৩২) ও একই উপজেলার স্বপন আলী (২৫)।  
পুলিশ।

জানা যায়, শনিবার দুপুরে দেবীগঞ্জ উপজেলা শহর থেকে তিনদিন ব্যাপী ইজতেমার আখেরি মোনাজাত শেষে বাস যোগে মুসল্লীরা বাসা ফিরছিলেন। এ সময় তারা দেবীগঞ্জ উপজেলার লক্ষ্মীরহাট এলাকায় এলে একই দিক থেকে আসা একটি ট্রাক যাত্রীবাহী বাসটিকে ধাক্কা দেয়। এ সময় মহাসড়কের ধারে উল্টে পড়ে বাসটি। এসময় এক মুসল্লী নিহত ও ২৫ জন আহত হন। পরে তাদের উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন। 

তবে ঘটনার পরপরই ঘাতক ট্রাক নিয়ে  চালক পালিয়ে গেছেন।

এদিকে পঞ্চগড়ের বোদা উপজেলার চন্দনবাড়ি এলাকায় ইজতেমা থেকে ফেরার পথে যাত্রীবাহী বাসের চাকা ব্লাস্ট হয়ে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৫৫ জন। আহতদের উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ১০ জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন। 

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জামাল হোসন ও বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুজয় কুমার রায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

Place your advertisement here
Place your advertisement here