• সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৭ ১৪৩১

  • || ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

নীলফামারীতে টিআরসি পদে নিয়োগের ১ম দিনের কার্যক্রম সম্পন্ন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ সংক্রান্ত  (প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাই করণ কাজ সম্পন্ন করা হয়েছে। বৃহস্পতিবার (২ মার্চ) নীলফামারী জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাঠে ১ম দিনের নিয়োগ সংক্রান্ত কার্যক্রম সম্পুর্ন হয়।

নিয়োগ বোর্ডের সভাপতি নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ( পিপিএম) এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন নিয়োগ প্রক্রিয়ায় পুলিশ হেডকোয়াটার্স থেকে আগত প্রতিনিধি ড. এলিজা শারমীন, এআইজি (ফিন্যান্স-২) বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা ও জনাব মো. জহুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা,মোছাঃ সুলতানা রাজিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) রংপুর ও সদস্য, টিআরসি,নিয়োগ বোর্ড;  কনক কুমার দাস অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) পঞ্চগড় ও সদস্য, টিআরসি,নিয়োগ বোর্ড মোঃ আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) নীলফামারী;  ডাক্তার মো. আতিউর রহমান, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল নীলফামারীসহ জেলা পুলিশের উর্দ্ধতন ও অধস্তন কর্মকর্তা কর্মচারীগণ।

এ সময়  নিয়োগ বোর্ডের সভাপতি নীলফামারী জেলা পুলিশ সুপার ১ম দিনে নির্বাচিত প্রার্থীদের অভিনন্দন জানান এবং নিয়োগ সংক্রান্ত কার্যক্রম স্বচ্ছ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করা হবে বলে অঙ্গিকার ব্যক্ত করেন। তিনি আরো বলেন কোনরকম আর্থিক লেনদেন কিংবা অন্য কোন উপায়ে এই চাকরি পাওয়ার কোন সম্ভাবনা নেই, চাকরি হবে সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে। তাই কেউ যেন প্রতারণার ফাঁদে পা দিয়ে আর্থিক লেনদেন না করে সে বিষয়ে সতর্ক থাকার অনুরোধ জানান।

১ম দিনের পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ২য় দিনের পরীক্ষায় অংশগ্রহণের জন্য শুক্রবার সকাল ৭ ঘটিকায় নীলফামারী পুলিশ লাইন্স মাঠে উপস্থিত থাকার নির্দেশ প্রদান করেন।

Place your advertisement here
Place your advertisement here