• রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৭ ১৪৩১

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

বাবার জানাজায় যাওয়ার পথে সর্বস্ব লুট করে নিলো ডাকাতদল

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

 
বাবার জানাজায় যাওয়ার পথে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাটে গাছ ফেলে মাইক্রোবাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদল মাইক্রোবাসে থাকা নারীসহ কয়েকজনকে অস্ত্রের ভয় দেখিয়ে স্বর্ণালংকার ও মোবাইল ফোনসহ নগদ টাকা লুট করে।

সোমবার  রাতে রংপুর মহাসড়কের ধাপেরহাট বন্দরের অদুরে একবারপুর নামক এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে।গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে সাদুল্লাপুর থানায় লিখিত অভিযোগ করেন শারমিন নাহার নামে এক ভুক্তভোগী।

ভুক্তভোগী শারমিন নাহার বলেন, সোমবার ঢাকায় তার বাবার মৃত্যু হয়। বিকেল ৪টার দিকে ঢাকার বাসা থেকে একটি হায়েস মাইক্রোবাসে করে গ্রামের উদ্দেশে রওনা দেই। মাইক্রোবাসে আমার সঙ্গে মেয়ে, ভাতিজি, মামাতো বোনসহ অনেকেই ছিল। রাত সাড়ে ১২টার দিকে মাইক্রোবাসটি মহাসড়কের সাদুল্লাপুরের ধাপেরহাটের একবারপুরে পৌঁছালে ৭-৮ জনের একটি ডাকাতদল দু’টি গাছ কেটে সড়কের ওপর ফেলে মাইক্রোবাস আটক করে। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে মাইক্রোবাসের গ্লাস ভেঙে সবার কাছে থাকা, মোবাইল ফোন, বিভিন্ন স্বর্ণালংকার, ভ্যানিটি ব্যাগসহ নগদ টাকা লুট করে। গাড়ির গ্লাস ভেঙে একজন আহতও হয়। ঘটনাটি তাৎক্ষণিক টহল পুলিশকে জানিয়ে রংপুরের শুকুরেরহাট আতিরেরপাড়া গ্রামে যাই।

তিনি আরো বলেন, শার্ট-গেঞ্জি ও প্যান্ট পরা ডাকাতদের বয়স ২০ থেকে বছর হবে। ডাকাতদল তাদের কাছ থেকে প্রায় ৪ লাখ টাকা মূল্যের স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। তাদের মাইক্রোবাসটি ডাকাতির এক ঘণ্টা আগে ঘটনাস্থল অতিক্রম করে বাবার মরদেহ নিয়ে যাওয়া অ্যাম্বুলেন্সটি। বাবার দাফন সম্পন্ন করে এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছি। ডাকাতির এই ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের পাশাপাশি মোবাইল ফোনসহ লুট করা স্বর্ণালংকর ও টাকা উদ্ধারের দাবি জানান।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ভুক্তভোগীর লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। এছাড়া ঘটনায় জড়িতদের শনাক্তসহ গ্রেফতারের চেষ্টা চলছে।

Place your advertisement here
Place your advertisement here