• রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৬ ১৪৩১

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

শেখ হাসিনা ইমাম-মুয়াজ্জিনদের সম্মানিত করেছেন: এমপি আসাদুজ্জামান

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

নীলফামারী-২ আসনের এমপি আসাদুজ্জামান নূর বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সময়েই দেশে মসজিদের সংখ্যা বেড়েছে। মসজিদগুলোর উন্নয়ন হয়েছে। দেশের ইমাম-মুয়াজ্জিনদের সম্মানিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে বাংলাদেশে মডেল মসজিদ হয়েছে। পৃথিবীর আর কোথাও এমন নজির নেই।

শনিবার নীলফামারী শহরের টিএন্ডটি মাঠে ‘জঙ্গিবাদ-সন্ত্রাস প্রতিরোধ, সামাজিক সম্প্রতি বজায় রাখা এবং ইমাম ও আলেম সমাজের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

আসাদুজ্জামান নূর বলেন, ইসলাম প্রচারের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন স্থাপন করেছিলেন। আর শেখ হাসিনা ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে দেশের ইমাম-মুয়াজ্জিনদের নানা সুযোগ-সুবিধা করে দিচ্ছেন।

তিনি আরো বলেন, স্বাধীনতাবিরোধী অপশক্তির ষড়যন্ত্র আজও শেষ হয়নি। তারা ধর্মের অপব্যাখ্যা দিয়ে মানুষকে বিভ্রান্ত করছে, ভুল পথে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। এই অপশক্তির বিরুদ্ধে সজাগ থাকতে হবে। সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিরোধে আলেম সমাজকে দায়িত্ব নিতে হবে। একজন মানুষও যেন কোনোভাবে ভুল পথে না যায় সে বিষয়ে সতর্ক থাকতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান মমতাজুল হক, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ, নীলফামারী ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক এ কে এম জাকিউজ্জামান, বঙ্গবন্ধু পরিষদের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, জেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা খন্দকার আশরাফুল হক নূরী, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here