• রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৬ ১৪৩১

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

বিয়ে না দেওয়ায় মেয়ের বাবাকে কুপিয়ে হত্যা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

পাবনায় নিজের সঙ্গে মেয়েকে বিয়ে না দেওয়ায় মেয়ের বাবাকে হত্যার ঘটনায় অনিক শেখ নামের একজনকে প্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মোড় এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী বাস থেকে তাকে গ্রেফতার করা হয়।

অনিক শেখ পাবনা সদর উপজেলার মধ্য জামুয়া শেখপাড়া গ্রামের ইয়াজুদ্দিন শেখের ছেলে।

র‌্যাব জানায়, পাবনা সদর উপজেলার ভাড়ারা মধ্যজামুয়া ভদ্রপাড়া গ্রামের ফরিদ মোল্লার মেয়ে শাম্মী আক্তারকে (২০) প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করাসহ বিয়ের প্রস্তাব দিয়ে আসছিলেন অনিক শেখ। শাম্মী আক্তারের পরিবার এতে রাজি না হয়ে তাকে অন্যত্র বিয়ে দিয়ে দেয়। এতে অনিক শেখ ক্ষিপ্ত হন।গতবছরের ১৫ ডিসেম্বর ফরিদ মোল্লা স্থানীয় মসজিদ থেকে এশার নামাজ আদায় করে বাড়ি ফিরছিলেন। পথে অনিক শেখ তার গতিরোধ করে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা নিশ্চিত করেন।

ঘটনার পর থেকে অনিক শেখ পলাতক ছিলেন। বৃহস্পতিবার সকালে গোপন সংবাদে র‌্যাব জানতে পারে আসামি বোচাগঞ্জ থেকে একটি বাসে ঢাকার উদ্দেশ্যে রওনা করেছেন। পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মোড়ে বাসে তল্লাশি চালিয়ে তাকে গ্রেফতার করে দিনাজপুর র‌্যাব-১৩ এর একটি আভিযানিক দল।

র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ওই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তিনি ঘটনার পর সেতাবগঞ্জে পালিয়ে যান। একই স্থানে বেশিদিন অবস্থান করা নিরাপদ নয় মনে করে গ্রেফতার এড়াতে দিনাজপুর থেকে ঢাকায় যাচ্ছিলেন অনিক শেখ

আসামিকে পাবনা সদর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

Place your advertisement here
Place your advertisement here