• শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৬ ১৪৩১

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

লালমনিরহাটে বিএনপি কর্তৃক আওয়ামীলীগ কর্মীদের বাড়িতে অগ্নিসংযোগ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

শনিবার বেলা ৫টা ৩০ মিনিটে লালমনিরহাটের সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়ন বিএনপির নেতাকর্মী কর্তৃক বুড়ির বাজার ও তৎসংলগ্ন এলাকার আশেপাশে অবস্থিত, স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

জানা যায়, এ ঘটনায় মোঃ রিপন (সাবেক সাধারণ সম্পাদক, মহেন্দ্রনগর ইউনিয়ন যুবলীগ), মোঃ রাকিবুল ইসলাম (সাধারণ সম্পাদক, মহেন্দ্রনগর ইউনিয়ন শ্রমিক লীগ) এবং মোঃ আবুল কাশেম (দলীয় পরিচয় পাওয়া যায়নি) এর বাড়িতে অগ্নিসংযোগ করা হয়।

ঘটনার বিবরণে জানা যায়, শনিবার বিকেল ৪টায় বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলার সদর উপজেলার মহেন্দ্রনগর বাজারে আওয়ামী লীগের শান্তি সমাবেশ স্থল হতে, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমনের নেতৃত্বে একটি মিছিল  বের হয়। সেখান থেকে ৫০০ মিটার দূরে বুড়ির বাজারে মহেন্দ্রনগর ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বিএনপির পদযাত্রা কর্মসূচি চলছিল।  

এ সময় হঠাৎ করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। উক্ত সংঘর্ষে বিএনপি নেতা কর্মীদের আক্রমণে, মহেন্দ্রনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য তাহমিদুল ইসলাম বিপ্লব আহত হন। তাঁদের প্রাথমিক চিকিৎসার জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এরপর বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগ নেতাকর্মীদের বাড়িতে অগ্নিসংযোগ করে।

তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হলে, পরিস্থিতি দ্রুত নিয়ন্ত্রণে আসে।

অগ্নি নির্বাপনের জন্য লালমনিরহাট জেলা ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছেন। বর্তমানে মহেন্দ্রনগর বাজার ও বুড়ির বাজার এলাকায় উভয় পক্ষের মধ্যে থমথমে অবস্থা বিরাজ করছে।

Place your advertisement here
Place your advertisement here