• শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৬ ১৪৩১

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

বীরগঞ্জে কোভিড-১৯  প্রতিরোধে হ্যান্ড ওয়াশিং ডিভাইস বিতরণ       

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ মে ২০২০  

Find us in facebook

Find us in facebook

দিনাজপুরের বীরগঞ্জে বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, বীরগঞ্জ এপি এর আয়োজনে ও সার্বিক সহযোগিতায় শুক্রবার (১৫ মে) বীরগঞ্জ  পৌরসভাসহ ৫নং সুজালপুর ইউনিয়ন, ৬নং নিজপাড়া, ৪নং পাল্টাপুর ও ১০নং মহোনপুর ইউনিয়ন পরিষদে করোনা ভাইরাস প্রতিরোধে হ্যান্ড ওয়াশিং ডিভাইস বিতরণ করা হয়।

পৌরসভার প্যানেল মেয়রসহ স্ব-স্ব ইউনিয়ন চেয়ারম্যানের সভাপতিত্বে কোভিট-১৯ প্রতিরোধে হ্যান্ড ওয়াশিং ডিভাইস বিতরন অনুষ্ঠান শুরু হয়। পৌরসভার প্যানেল মেয়রসহ স্ব-স্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদ্বয় কোভিট-১৯ প্রতিরোধে সচেতনতা মূলক কথা বলেন এবং কোভিড-১৯ প্রতিরোধে পরিষ্কার থাকার পাশাপাশি মাস্ক পরিধান করার জন্য বলেন। সেই সাথে বীরগঞ্জ এপি ম্যানেজার ম্যানুয়েল হাসদা বলেন- সবাইকে  করোনা ভাইরাস  প্রতিরোধে সচেতন থাকতে হবে এবং সব সময় নিজেকে এবং পরিবার পরিজনকে পরিষ্কার রাখতে হবে। কোভিড-১৯ সারাবিশ্বে দিন দিন মহামারি আকার ধারণ করছে। এর প্রতিরোধে আমাদের নিজেকে এবং পরিবার পরিজনকে সচেতন করতে হবে। সেই সাথে তিনি সবাইকে হাত ধোয়ার কৌশল শিখিয়ে দেয়  ও অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যেতে অনুরোধ করেন। প্রয়োজনে বাড়ির বাইরে গেলে মুখে মাস্ক ব্যবহার করার জন্য বলেন।এই হ্যান্ড ওয়াসিং ডিভাইস বীরগঞ্জ পৌরসভা ও সুজালপুর ইউনিয়নে ২৫টি পরিবার, ৬নং নিজপাড়া ইউনিয়নে ২৫টি পরিবার, ৪নং পাল্টাপুর ইউনিয়নে ১৫টি পরিবার ও ১০নং মহোনপুরে ১৫টি পরিবার সর্বোমোট ৮০টি দরিদ্র-হতদরিদ্র পরিবারে মাঝে বিতরণ করা হয়।

কোভিট-১৯ প্রতিরোধ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বীরগঞ্জ এপি ওয়ার্ল্ড ভিশনের সকল প্রোগ্রাম অফিসার, ভলান্টিয়ার, গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি, বীরগঞ্জ ইয়ূথ ফোরামে সভাপতি ও শিশু ফোরামের সভাপতি। এর আগে বীরগঞ্জ এপি বাংলাদেশ অফিস প্রাঙ্গণে অসহায় দুস্থ পরিবারের মাঝে হ্যান্ড ওয়াশিং ডিভাইস বিতরণ  করা হয়।

Place your advertisement here
Place your advertisement here