• সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৮ ১৪৩১

  • || ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

বিএনপি গুজব ছড়িয়ে রাজনৈতিক ফায়দা লুটতে চায়: বাহাউদ্দিন নাছিম

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, মিথ্যা, অপপ্রচার, গুজবের রাজনীতি বিএনপির শক্তি। তারা গুজব ছড়িয়ে, মিথ্যাচার করে, অপপ্রচার করে রাজনৈতিক ফায়দা লুটতে চায়। তারা দুর্নীতির জন্য মরিয়া হয়ে আছে। 

মঙ্গলবার বিকেলে ধানমন্ডি ৩২ নম্বরে ধানমন্ডি থানার ১৫ নং ওয়ার্ড, হাজারীবাগ থানার ১৪ ও ২২ নং ওয়ার্ড, কলাবাগান থানার ১৬ ও ১৭ নং ওয়ার্ড এবং নিউ মার্কেট থানার ১৮ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন তিনি এসব কথা বলেন।

নাছিম বলেন, এরা দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের মধ্য দিয়ে বাংলাদেশকে সন্ত্রাসী রাষ্ট্র বানানোর শেষ প্রান্তে দাঁড় করিয়েছিল। তারা বিরোধীদলে থেকে গত নির্বাচনে প্রায় ৭০০ মনোনয়ন দিয়ে মনোনয়ন বাণিজ্য করেছে। এখন আবার তারা ক্ষমতায় এসে দুর্নীতিতে নিমজ্জিত হতে চায়। তারা ক্ষমতায় থাকা অবস্থায় যেমন দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে তারা দেশকে আবার সেই অবস্থায় ফিরিয়ে নিয়ে যেতে চায়।

তিনি বলেন, একাত্তরের পরাজিত শক্তি রাজাকার, আল বদররা দেশকে মিনি পাকিস্তান বানানোর জন্য সব সময় ষড়যন্ত্র করেছে। সেই ষড়যন্ত্রের হাত থেকে বাংলাদেশের মানুষকে মুক্তিদাত্রী হিসেবে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশে এসে আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব গ্রহণ করেন। দীর্ঘ লড়াই সংগ্রাম করে তিনি বাংলাদেশকে বিশ্ব দরবারে সম্মানিত দেশ হিসেবে ও সম্মানিত জাতি হিসেবে প্রতিষ্ঠা করেছেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামায়াত মুক্তিযুদ্ধ বিরোধী শক্তি ও রাজাকাররা বাংলাদেশের মানুষের বিপক্ষে ও বাংলাদেশের গণতন্ত্রের বিপক্ষে অবস্থান নিয়েছে। তারা স্বৈরতন্ত্রের পক্ষে এবং পাকিস্তানি আদর্শ মেনে চলে। বাংলাদেশের রাজনীতিকে তারা ধ্বংস করেছিল। বাংলাদেশকে পাল্টে ফেলার ষড়যন্ত্র করেছিল।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. কামরুল হাসান রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তারিক সাঈদের সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন- বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১০ আসনের সংসদ সদস্য শফিউল ইসলাম মহিউদ্দিন, সন্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

Place your advertisement here
Place your advertisement here