• মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ৬ ১৪৩১

  • || ১৭ রবিউস সানি ১৪৪৬

Find us in facebook

রংপুর গণমাধ্যমের উপরে হামলার প্রতিবাদে মানববন্ধন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ আগস্ট ২০২৪  

Find us in facebook

Find us in facebook

রংপুর প্রেস ক্লাবের সামনে রংপুরে কর্মরত সাংবাদিকদের আয়োজনে ও সম্মিলিত সাংবাদিক ফোরাম, রংপুরের সভাপতি আব্দুস সায়েদ মন্টু এর সভাপতিত্বে গতকাল ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের মাই টিভি, সময় টেলিভিশন, একাত্তর টিভি, চ্যানেল ২৪, নিউজ ফোর অফিসে দৃবৃত্তরা কর্তৃক  হামলার প্রতিবাদে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে উপস্থিত ছিলেন, রংপুর রিপোর্টাস ক্লাবের সাধারন সম্পাদক, মাজহারুল ইসলাম মান্নান। রংপুর প্রেস ক্লাবের সভাপতি মোনাব্বর হোসেন মনা। সম্মিলিত সাংবাদিক সমাজ রংপুরের সদস্য সচিব, লিয়াকত আলী বাদল। রংপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি, সালেকুজ্জামান সালেহ। মাহিগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি, বাবু নাথ। মমিনুল ইসলাম রিপন, বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন, রংপুর। বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন, রংপুর এর ক্রীড়া সম্পাদক মামুন। রংপুর রিপোর্টাস ইউনিটির যুগ্ন সাধারন সম্পাদক রনজিৎ দাশ। টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন (টিসিএ) রংপুরের সাংবাদিক এহসানুল হক সুমন। বাংলাদেশ প্রতিদিনের রংপুরের প্রতিনিধি নজরুল মৃধা কালের কন্ঠ রংপুরের প্রতিনিধি নজরুল ইসলাম রাজু। নিউজ ২৪ ফোর, রংপুরের প্রতিনিধি রেজাউল করিম মানিক। রংপুর সিটি প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ রেজাউল করিম জীবন। রংপুর প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক জয়নাল আবেদীন।

গতকাল ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের বিভিন্ন টেলিভিশন চ্যানেল অফিসে যেভাবে হামলা হয়েছে, এটি একটি পরিকল্পিত হামলা, এই হামলা ন্যাক্কারজনক, অবিলম্বে নাশকতাকারীদের আগামী ২৪ ঘন্টার মধ্যে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। সেই সাথে সারাদেশে কোটা আন্দোলনে যে সকল সাংবাদিক ভাইয়েরা নিহত হয়েছে তাদের রাষ্ট্রীয়ভাবে সুচিকিৎসার ব্যবস্থা করতে হবে। এছাড়াও বলেন গত সরকারের সময় যে সকল টেলিভিশন চ্যানেল বন্ধ করা হয়েছিল, যেমন, চ্যানেল-১ দিগন্ত টেলিভিশন, ইসলামিক টেলিভিশন সহ যে সকল পত্রিকা অফিস খুলে দিতে হবে। গনমাধ্যমের কন্ঠ রোধ করা যাবে না। আমরা সংবাদকর্মী সংবাদ সংগ্রহে সব অফিসে যেতে পারি।

Place your advertisement here
Place your advertisement here