• শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ২ ১৪৩১

  • || ১৩ রবিউস সানি ১৪৪৬

Find us in facebook

একসঙ্গে দুই পরকীয়া: এক প্রেমিকের হাতে খুন আরেক প্রেমিক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ জুন ২০২৪  

Find us in facebook

Find us in facebook

রংপুর মহানগরীতে পরকীয়ার জেরে সাদ্দাম হোসেন নামে এক যুবককে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার (২৮ জুন) নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- নগরীর হাজীরহাট রনচন্ডী এলাকার তমিজ উদ্দিনের স্ত্রী শাহের বানু ওরফে শাহনাজ (৩০) ও একই এলাকার নজরুল ইসলামের ছেলে মঞ্জুরুল ইসলাম (৩৬)। 

শুক্রবার বিকেলে রংপুর মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) গোয়েন্দা শাখার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেছেন উপ-কমিশনার আবু মারুফ হোসেন। 

তিনি জানান, ২০০৮ সালে শাহনাজের সঙ্গে তমিজ উদ্দিনের বিয়ে হয়। স্বামী বয়স্ক হওয়ায় শাহনাজ তার শারীরিক চাহিদা পূরণে ২০১০ সালে আসামি মঞ্জুরুলের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন। তাদের পরকীয়ার সম্পর্ক চলমান থাকা অবস্থায় এক বছর আগে আরেক প্রতিবেশী সাদ্দাম হোসেনের সঙ্গে একই সম্পর্কে জড়ান শাহনাজ। এরপর তিনি সাদ্দামকে এড়িয়ে চলার চেষ্টা করে ব্যর্থ হন। একপর্যায়ে শাহনাজ বিষয়টি মঞ্জুরুলকে জানান এবং যেকোনো মূল্যে তাকে তাদের সম্পর্কের মাঝ থেকে সরিয়ে দিতে বলেন। 

উপ-কমিশনার আবু মারুফ হোসেন বলেন, গত ২৬ জুন রাত ২টার দিকে ঘর থেকে বেরিয়ে যাওয়ার সময় শাহনাজের বাড়ির উঠানে সাদ্দাম হোসেনকে দেখতে পান মঞ্জুরুল। বাড়ির লোকদের কাছে ধরা পড়ার ভয়ে তারা (সাদ্দাম ও মঞ্জুরুল) সেখান থেকে বেরিয়ে মাঠের দিকে যেতে থাকেন। সাদ্দাম পেছন থেকে হাঁসুয়া নিয়ে মঞ্জুরুলকে সামনে রেখে এগিয়ে যেতে থাকেন। একপর্যায়ে সাদ্দাম কাঁদায় পা পিছলে পড়ে যায়। সুযোগ বুঝে সঙ্গে থাকা দা দিয়ে সাদ্দামকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেন মঞ্জুরুল। এ ঘটনাটি পরে শাহনাজকে জানান মঞ্জুরুল। 

শাহনাজের স্বামীর বয়স প্রায় ৭৫ বছর। তার স্বামী ছেলেকে নিয়ে আলাদা ঘরে ঘুমাতেন। একাই একটি ঘরে থাকায় সেই সুযোগকে কাজে লাগিয়েছিলেন শাহনাজ। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আসামিদের আদালতে পাঠানো হয়েছে। সেখানে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেবেন।

Place your advertisement here
Place your advertisement here