• রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

রংপুরে শ্বাসরোধ করে হত্যাকাণ্ডের প্রধান আসামি গ্রেপ্তার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ জুন ২০২৪  

Find us in facebook

Find us in facebook

র‌্যাব-১৩ ও সিপিএসসি র‌্যাব-১২ যৌথভাবে বগুড়ার বহুল আলোচিত শ্বাসরোধ করে হত্যাকাণ্ডের প্রধান আসামি মো. আব্দুল ওয়াহাবকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার (২৫ জুন) র‌্যাব-১৩ অধিনায়কের পক্ষে সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, বগুড়া জেলার সদর থানাধীন বালা কৈগাড়ী গ্রামস্থ ভিকটিমের বুদ্ধি প্রতিবন্ধি বড় ছেলে মো. শাহিন রাস্তা দিয়ে যাওয়ার সময় ০১নং আসামি মো. আব্দুল ওয়াহাব এর স্ত্রীকে হাত ধরিয়া রাস্তা হতে সরিয়ে দেয়। উক্ত ঘটনার জের ধরে ০১নং আসামি মো. আব্দুল ওয়াহাব বুদ্ধি প্রতিবন্ধী মো. শাহিনকে মারধর করে। উক্ত ঘটনা ভিকটিম ইউনুস আলীর ছোট ছেলে মো. গোলাম রসুল জানতে পারে এবং বালা কৈগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে কাচা রাস্তার উপর দিয়ে গত ২২ জুন যাওয়ার সময় আব্দুল ওয়াহাবকে দেখতে পেয়ে মারধরের কারণ জিঙ্গেস করলে আব্দুল ওয়াহাবসহ তার সহযোগীরা ভিকটিমের ছোট ছেলে মো. গোলাম রসুলকে এলোপাথাড়ী মারধর শুরু করে। তার চিৎকারে পাশে থাকা ইউনুস আলী দৌড়ে ঘটনাস্থলে আসলে ০১নং আসামিসহ অন্যান্যরা ভিকটিমকে এলোপাথাড়ী মারধর করে এবং ঘাড়সহ মাথা চাপিয়া শ্বাসরোধ করে মৃত্যূ নিশ্চিত করে। ঘটনাটি জাতীয় ও স্থানীয় সংবাদ মাধ্যমসমূহে প্রচারিত হলে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এরই ধারাবাহিকতায়, র‌্যাব-১৩ রংপুর ও সিপিএসসি র‌্যাব-১২ বগুড়া উক্ত চাঞ্চল্যকর হত্যার ঘটনার বিষয়ে যৌথভাবে গোয়েন্দা নজরদারী শুরু করে। তথ্য উপাত্ত পর্যালোচনা করে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৫ জুন) ভোর সোয়া ৪টার সময় রংপুর জেলার সদর থানাধীন বিদ্যিবান গ্রামস্থ্য রফিক উদ্দিনের ছেলে আরমান আলী এর বসত বাড়ীর পশ্চিমে নদীর কিনার হতে অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় ১নং আসামি বগুড়া সদর থানাধীন বালা কৈগাড়ী গ্রামের মো. জিল্লুর রহমানের ছেলে মো. আব্দুল ওয়াহাবকে গ্রেপ্তার করে।

র‌্যাব-১৩ অধিনায়কের পক্ষে সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি স্বীকার করেছে যে, ভিকটিম ইউনুছ আলীকে নির্মমভাবে আঘাতের মাধ্যমে ও শ্বাসরোধ করে হত্যা করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ধৃত আসামিকে বগুড়া জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here