• বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৪ ১৪৩১

  • || ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

৩ দিনের সন্তান নিয়ে বাড়িতে প্রেমিকা, উধাও আপন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ জুন ২০২৩  

Find us in facebook

Find us in facebook

দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। পরে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্কে জড়ান প্রেমিক আপন। এতে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন কিশোরী প্রেমিকা। এরপর বিয়ে করবো বলে কালক্ষেপণ করতে থাকেন প্রেমিক। একপর্যায়ে একটি কন্যাসন্তানের জন্ম দেন প্রেমিকা। সন্তানের পিতৃ পরিচয় ও স্ত্রীর স্বীকৃতির দাবিতে শুক্রবার বিকেল থেকে বৃষ্টি উপেক্ষা করে  তিনদিনের কন্যাসন্তান নিয়ে প্রেমিকের বাড়ির সামনে অনশনে বসেন ওই কিশোরী। 

ঘটনাটি ঘটেছে রংপুরের কাউনিয়া উপজেলার কূর্শা ইউনিয়নের শিবু কামারপাড়া গ্রামে। ভুক্তভোগী ওই কিশোরীর বাড়ি পীরগাছা উপজেলার অন্নদানগরের জাদু লস্কর গ্রামে।

জানা যায়, কাউনিয়ার কূর্শা ইউনিয়নের শিবু কামারপাড়া গ্রামের শ্রী অবিনাশ চন্দ্র বর্মনের ছেলে আপন চন্দ্র বর্মনের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ওই কিশোরীর। এতে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন কিশোরী প্রেমিকা। এরপর বিয়ে করবো বলে কালক্ষেপণ করতে থাকেন প্রেমিক। একপর্যায়ে একটি কন্যাসন্তানের জন্ম দেন প্রেমিকা। সন্তানের পিতৃ পরিচয় ও স্ত্রীর স্বীকৃতির দাবিতে শুক্রবার বিকেল থেকে বৃষ্টি উপেক্ষা করে  তিনদিনের কন্যাসন্তান নিয়ে প্রেমিকের বাড়ির সামনে অনশনে বসেন ওই কিশোরী। 

সন্তানের পিতৃ পরিচয় ও স্ত্রীর স্বীকৃতির দাবিতে শুক্রবার বিকেল ৪টা থেকে বৃষ্টি উপেক্ষা করে ছাতা মাথায় দিয়ে তিনদিনের কন্যা সন্তান নিয়ে আপন চন্দ্র বর্মনের বাড়ির সামনে অনশনে বসেন ওই কিশোরী। ওই কিশোরীর অনশনে বসার পর থেকে অভিযুক্ত আপন গা ঢাকা দেন। বৃষ্টির মধ্যে তিনদিনের সন্তান নিয়ে বাড়ির সামনে অনশনে বসার খবর ছড়িয়ে পড়লে অনেক দূর-দূরান্ত থেকে লোকজন দেখতে ভিড় করছেন ওই বাসার সামনে। রিপোর্ট লেখা পর্যন্ত এখনো ওই কিশোরী অনশনে রয়েছেন।

ওই কিশোরী বলেন, আমি সন্তানের পিতৃ পরিচয় চাই। আমি এই সমাজে কীভাবে সন্তানের পরিচয় দিব। আপন আমাকে বিয়ের কথা বলে শুধু কালক্ষেপণ করেছে। আপন স্ত্রী হিসেবে মেনে না নিলে আমার মৃত্যু ছাড়া আর কোনো রাস্তা নেই। 

কাউনিয়া থানার ওসি মোন্তাসির বিল্লাহ জানান, বিষয়টি তিনি শুনেছেন। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

Place your advertisement here
Place your advertisement here