• শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৫ ১৪৩১

  • || ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

বরিশালের গ্যাংস্টারের গল্প, নায়িকা পিরোজপুরের পরীমনি

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২৪  

Find us in facebook

Find us in facebook

বরিশালের এক গ্যাংস্টারকে নিয়ে গল্প, আর এই গল্পে দীর্ঘদিন পর পর্দায় ফিরেছেন পিরোজপুরের মেয়ে পরীমনি। গত বছরের শেষ দিকে কাজে ফিরেছিলেন তিনি। সেসময় সিনেমার পাশাপাশি তিনি যুক্ত হন ওটিটির কাজে। সেই কাজ এবার মুক্তির জন্য প্রস্তুত। আগামী মাসে পরীমনি অভিনীত সেই ওটিটি কনটেন্ট মুক্তি পাচ্ছে।

‘দেবী’ নির্মাতা অনম বিশ্বাসের পরিচালনায় ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’-এ অভিনয় করেছেন পরীমনি, এ তথ্য প্রায় সবারই জানা। তবে তার বিপরীতে কে থাকছেন এতদিন তা জানা যায়নি। গতকাল বুধবার (১৮ সেপ্টেম্বর) সিরিজের পোস্টার প্রকাশের মধ্যদিয়ে জানানো হয়, পরীর বিপরীতে দেখা যাবে অভিনেতা মোস্তাফিজ নূর ইমরানকে। এর আগে ‘মহানগর’ এবং ‘কাইজার’-এর মতো সিরিজে দেখা গেছে এই অভিনেতাকে।

‘রঙিলা কিতাব’-এর গল্প প্রসঙ্গে অনম বিশ্বাস জাগো নিউজকে বলেন, ‘এটা কিঙ্কর আহ্‌সানের গল্প। আমরা আমাদের মতো করে রূপান্তর করেছি। গল্পে অনেক কিছু সংযোগ করা হয়েছে। এটা বলা যায় লোকাল গ্যাংস্টার গল্প। গ্যাংস্টার গল্প মানে ছোট একটা উপজেলার পাওয়ার সিস্টেম শিফট হওয়া দেখা যাবে।’

অভিনেতা মোস্তাফিজ নূর ইমরান বলেন, ‘একটা সুন্দর প্রেমের গল্প হিসেবে উপভোগ্য হবে এটা, যে কারণে আমরা একে বলছি ‘রক্তে রাঙা প্রেমের কিসসা’। তবে পলিটিক্স কানেকশন আছে। আমাদের চেনা-পরিচিত গল্প বলে মনে হতে পারে।’ ছবির গল্পকার কিঙ্কর আহ্‌সান বলেন, ‘এখানে অনেক চমক আছে। সেসব বলে দর্শকের উচ্ছ্বাস নষ্ট করতে চাই না। গল্পটা সবার জানা, কিন্তু অনেক চমক আছে। জানতে হলে অপেক্ষা করতে হবে একটু।’

সাত পর্বের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’-এ আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, ইরেশ যাকের, পলাশ প্রমুখ। যদিও প্রযোজনা সংস্থা বা নির্মাতারা সরাসরি এই শিল্পীদের নাম নিশ্চিত করেননি।

Place your advertisement here
Place your advertisement here