• মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ৬ ১৪৩১

  • || ১৭ রবিউস সানি ১৪৪৬

Find us in facebook

দুই ক্রিকেটারের সঙ্গে নাম জড়িয়েছিল তামান্নার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ আগস্ট ২০২৪  

Find us in facebook

Find us in facebook

কখনো নতুন প্রেম তো কখনো আবার বিচ্ছেদ, এসব কারণেই সংবাদের শিরোনামে উঠে আসেন একাধিক তারকা। তাদের ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদেরও আগ্রহের কমতি থাকে না। বিশেষ করে প্রেম, বিচ্ছেদ নিয়ে হরহামেশাই আলোচনা চলে সংবাদমাধ্যমে। দক্ষিণী সিনেমার অভিনেত্রী তামান্না ভাটিয়া তাদেরই একজন।

একাধিক সুপারহিট ছবি রয়েছে তার ঝুলিতে। বহু তারকার সঙ্গে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন। শুধু দর্শকই নয়, এই নায়িকাতে মুগ্ধ ছিলেন ক্রিকেটাররাও।

জিকিউ-এর রিপোর্ট অনুসারে, তামান্নার মোট সম্পত্তির পরিমাণ ১২০ কোটি টাকা। একটি ছবির ৪-৫ কোটি টাকা পারিশ্রমিক নেন। কোনো বিজ্ঞাপন প্রচারের জন্য নেন ৭-৮ কোটি টাকা। স্বাভাবিকভাবেই বিলাসবহুল জীবনযাপন এই নায়িকার।

তবে পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত জীবনের জন্য একাধিকবার সংবাদের শিরোনাম হয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি।

তবে বিজয়ের আগে দুই ক্রিকেটারের সঙ্গে নাম জড়িয়েছিল তামান্না ভাটিয়ার। যাদের একজন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও পাকিস্তানি অলরাউন্ডার আব্দুল রাজ্জাক।

যদিও কোহলির সঙ্গে সম্পর্কটা গুঞ্জন হিসেবেই থেকেছেন। শোনা যায়, এক বিজ্ঞাপনের সূত্র ধরে কোহলির প্রেমে পড়েন তামান্না। যদিও সেই সম্পর্ক বহুদূর আগায়নি।

তবে রাজ্জাকের সঙ্গে সম্পর্কটা গুঞ্জন বলেই কিছু ছিল না। এই ক্রিকেটারের সঙ্গে দীর্ঘদিন প্রেম করেছেন অভিনেত্রী। তবে একটা সময়ে ভেঙে যায় তাদের সেই সম্পর্ক। এরপরই অভিনেত্রীর জীবনে আসে বিজয় ভার্মা।

এদিকে বিজয় ভার্মার মোট সম্পদ তামান্না ভাটিয়ার থেকে ৭ গুণ কম। মিডিয়া রিপোর্ট অনুসারে, ২০২৩ সালে বিজয় ভার্মার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১৭ কোটি টাকা এবং তামান্নার মোট সম্পত্তি ১২০ কোটি টাকা।

Place your advertisement here
Place your advertisement here