• মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৯ ১৪৩১

  • || ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

নিষিদ্ধ টাপেন্টাডল বিক্রি, ২ জনের জেল-জরিমানা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২৪  

Find us in facebook

Find us in facebook

লালমনিরহাট জেলা শহরের সেনামৈত্রী বাজারে নিষিদ্ধ মাদক টাপেন্টাডল বিক্রির দায়ে বিকাশ ফার্মেসির মালিক প্রদীপ চন্দ্র রায় (৪৮) ও সেবনকারী জাহিদুল ইসলামকে (৩০) অর্থদণ্ড ও প্রত্যেককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম শাফায়েত আক্তার নূর ও মো. সাজ্জাদ হোসেন দুইজনকে এই সাজা দেন।

সাজাপ্রাপ্ত আসামি বিকাশ ফার্মেসির মালিক প্রদীপ চন্দ্র রায় খোর্দ্দসাপ্টানা এলাকার মৃত হরেন চন্দ্র রায়ের ছেলে ও সেবনকারী জাহিদুল ইসলাম হাড়িভাঙ্গা এলাকার মো. জয়নালের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর লালমনিরহাটের সহকারী পরিচালক নাজির উল্লাহ জানান, জেলা শহরের সেনামৈত্রী বাজারে বিকাশ ফার্মেসির মালিক প্রদীপ চন্দ্র রায় দীর্ঘদিন ধরে অবৈধ মাদকদ্রব্য টাপেন্টাডল বিক্রি করে আসছেন- এমন একটি অভিযোগ আমাদের অধিদফতরে এলে আমরা সেখানে সোর্স নিয়োগ করি। সেই সোর্সের তথ্য মতে সোমবার বিকেলে তার নেতৃত্বে এসআই আল আমিন হোসেন, এএসআই  টিএম নাসির উদ্দিন, সিপাহী সেলিম ও সাহিদসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম সেই ফার্মেসিতে অভিযান চালায়।

এ সময় ফার্মেসিতে নিষিদ্ধ মাদক টাপেন্টাডল কিনতে আসা জাহিদুল ইসলাম নামে এক মাদক সেবনকারীকে এক পিস টাপেন্টাডলসহ গ্রেফতার করা হয়। পরে বিকাশ ফার্মেসিতে অভিযান চালিয়ে আরো ৪ পিস টাপেন্টাডল উদ্ধার এবং ফার্মেসি মালিক প্রদীপ চন্দ্র রায়কে গ্রেফতার করা হয়।

পরে মাদক কারবারি ও সেবনকারী দুইজনকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। ভ্রাম্যমান আদালতে তারা দোষ স্বীকার করলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম শাফায়েত আক্তার নূর ও মো. সাজ্জাদ হোসেন ফার্মেসি মালিক প্রদীপ চন্দ্র রায়কে এক লাখ টাকা অর্থদণ্ড ও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং সেবনকারী জাহিদুল ইসলামকে ৫ হাজার টাকা অর্থদণ্ড ও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ প্রদান করেন।

রায় ঘোষণার পর সন্ধ্যার দিকে সাজাপ্রাপ্ত আসামি মাদক কারবারি ফার্মেসি মালিক প্রদীপ চন্দ্র রায় ও সেবনকারী জাহিদুল ইসলামকে জেল হাজতে প্রেরণ করা হয় বলেও জানান তিনি।

Place your advertisement here
Place your advertisement here