• সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৮ ১৪৩১

  • || ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

বিস্ফোরণের ঘটনা নাশকতা কিনা তদন্ত চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, দেশে সম্প্রতি ঘটে যাওয়া বিস্ফোরণ কোনো নাশকতা কিনা সেটির তদন্ত চলছে। সুনিশ্চিতভাবে এখনো বলতে পারবো না ঘটনা কি হয়েছিল। এ ঘটনায় পুলিশ  ও সেনাবাহিনী কাজ করছে। আমরা প্রাথমিকভাবে মনে করছি, এখানে গ্যাস বিস্ফোরণ বলে ধারণা করা হচ্ছে।

বৃহস্পতিবার বিকেলে শরীয়তপুরের ভেদরগঞ্জ থানার নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। 

বিএনপি নেত্রী খালেদা জিয়ার আত্মীয়দের আবেদনের প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়ার আত্মীয়দের আবেদনের পরিপ্রেক্ষিতে তার ঘরে বসে চিকিৎসা সেবার সুযোগ করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেটার সময় নির্ধারণ করে দিয়েছিলেন। সেই সময় শেষ হয়ে যাচ্ছে বলে খালেদা জিয়ার আত্মীয়-স্বজন আবার আবেদন করেছেন। আবেদনটি প্রথম আইন মন্ত্রণালয়ে যাবে, সেখান থেকে প্রধানমন্ত্রীর কাছে যাবে। তখন আবেদন গৃহীত হবে কিনা সেজন্য আরো কয়েকদিন অপেক্ষা করতে হবে।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ এমপি একেএম এনামুল হক শামীম, শরীয়তপুর-১ আসনের এমপি ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের এমপি নাহিম রাজ্জাক, সংরক্ষিত সাংসদ পারভীন হক শিকদার, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব আমিনুল ইসলাম খান, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, শরীয়তপুর জেলা প্রশাসক মো. পারভেজ হাসান, জেলা পুলিশ সুপার মো. সাইফুল হক, জেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক অনল কুমার দেসহ আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পরে ডামুড্যা ও গোসাইরহাট থানার নতুন ভবন উদ্বোধন করেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান। তিনটি থানার ভবন নির্মাণে ব্যয় হয়েছে ২৩ কোটি ৪৮ লাখ ৪৮ হাজার টাকা।

Place your advertisement here
Place your advertisement here