• সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৭ ১৪৩১

  • || ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

শেখ হাসিনাকে ভোট দিতে মানুষ উন্মুখ হয়ে আছে: স্বরাষ্ট্রমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

 স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আওয়ামী লীগ জনগণের ভোটে সরকার গঠন করেছে। তাই এ দলের কোনো নেতাকর্মী ষড়যন্ত্র করে কিংবা বন্দুকের নলে ক্ষমতা দখল করে না। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য অনেক কিছু করেছেন। এ কারণে মানুষ আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে উন্মুখ হয়ে আছে। শনিবার যশোর পুলিশ সুপার কার্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ১০ বছর পর দারিদ্র্য বলে কিছু থাকবে না। পরবর্তী প্রজন্মকে দারিদ্র্যের কথা বললেও তারা বিশ্বাস করবে না। আমরা ভবিষ্যৎ প্রজন্মকে একটি স্বনির্ভর, উন্নত, স্মার্ট বাংলাদেশ উপহার দিতে চাই। যেন তারা সারা বিশ্বে মাথা উঁচু করে কথা বলতে পারে।

তিনি আরো বলেন, রাজনৈতিক অঙ্গন মুক্ত, যে যার মতো কর্মসূচি পালন করতে পারছে। আমরা বিশ্বাস করি সুষ্ঠু পরিবেশের মধ্য দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হবে। জনগণের ভোট নিয়ে শেখ হাসিনা আবারো সরকার গঠন করবেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, দেশের সব থানা ও পুলিশ সুপারের কার্যালয়কে সর্বাধিক সুবিধা সম্মিলিত ভবনে রূপান্তরিত করা হবে। এরই মধ্যে ১০১টি থানার ভবন নির্মাণ সম্পন্ন হয়েছে, আরো ৫০টি থানার ভবন নির্মাণ প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া যশোরের পুলিশ সুপারের কার্যালয়সহ ৯টি কার্যালয় নির্মাণ সম্পন্ন হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেনজীর আহমেদ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান, খুলনা রেঞ্জের ডিআইজি মইনুল হক, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here