• সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৭ ১৪৩১

  • || ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

শেখ হাসিনার আমলে কেউ গৃহহীন থাকবে না: পানিসম্পদ উপমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

 
পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে কেউ গৃহহীন থাকবে না।

তিনি বলেন, স্বাধীনতার মাত্র দুই মাসের মাথায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গৃহহীন-ভূমিহীনদের পুনর্বাসনের কাজ শুরু করেছিলেন। তার ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে ভূমিহীন-গৃহহীনদের পুনর্বাসনে কাজ করে যাচ্ছেন।

শনিবার শরীয়তপুরের নড়িয়ার চরআত্রা ও নওপাড়া ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে অসহায় ৩০টি পরিবারকে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণী অনুষ্ঠানে এ কথা বলেন পানিসম্পদ উপমন্ত্রী।

এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততা, প্রজ্ঞা মেধা ও বুদ্ধি দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশের প্রায় সব মানুষই স্বীকার করেন, হার না মানা যোদ্ধার নামই বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। 

বিএনপি আবারও পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় উল্লেখ করে উপমন্ত্রী বলেন, দলটি নির্বাচনে অংশগ্রহণ করতে চায় না। জিয়াউর রহমান জাতির পিতাকে হত্যা করে, সংবিধান লঙ্ঘন করে, সেনা আইন লঙ্ঘন করে ক্ষমতা দখল করেছিল। তাদের আশা আবারো সেভাবেই তারা ক্ষমতায় যাবে। গণতান্ত্রিক ধারা তারা পছন্দ করে না।

তিনি আরো বলেন, এদেশের মানুষ আর বিএনপিকে ক্ষমতায় আনবে না। জনগণ তাদের দুঃশাসনের কথা ভুলে যায়নি। জনগণ আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় এনে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করবে। 

অনুষ্ঠানে ৩০ জনকে ২ বান্ডিল করে টিন ও নগদ ৬ হাজার করে টাকা দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য তাহমিনা খাতুন শিলু, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদউজ্জামান, চরআত্রা ইউপি চেয়ারম্যান এনায়েত উল্যাহ মুন্সী প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here