• সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৭ ১৪৩১

  • || ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

`প্রধানমন্ত্রী বাস্তবধর্মী উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেন`

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

পানি সম্পদ উপমন্ত্রী এ.কে.এম এনামুল হক শামীম এমপি বলেছেন, আগামীর উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যকে সামনে রেখেই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুদূরপ্রসারি ও বাস্তবধর্মী উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেন। তার সততা ও আপোষহীন নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল।

শুক্রবার শরীয়তপুরের নড়িয়া উপজেলার চরআত্রা আজিজিয়া স্কুল ও কলেজের বীর মুক্তিযোদ্ধা একাডেমিক ভবনের উদ্বোধন পরবর্তী সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম আরো বলেন, 'আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকেই বিএনপি জোট নানা উপায়ে দেশি-বিদেশি দোসরদের সাথে আতাত করে ষড়যন্ত্রের জাল বুনতে শুরু করেছে। ষঢ়যন্ত্র করতে তারা দেশের সম্মানকে ভুলুণ্ঠিত করতেও কুণ্ঠাবোধ করেনি। কিন্তু শেখ হাসিনার আপোষহীনতার কাছে ওই সকল ষড়যন্ত্র মাথা নত করে পরাজিত হয়েছে।'

তিনি আরো বলেন, 'পদ্মাসেতু, মেট্রোরেল, কর্ণফুলি টানেলসহ অনেক মেগা প্রকল্পের সুফল ইতিমধ্যে দেশবাসী ভোগ করতে শুরু করেছে। প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন শেষে এখন ২০৪১ সালের উন্নত, আধুনিক ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছেন। কোনো ষড়যন্ত্র চক্রান্তই প্রধানমন্ত্রীর উন্নয়ন ধারাকে বাধাগ্রস্ত করতে পারবে না।'

এর আগে মন্ত্রী নওপাড়ায় ৩৩ কেবি ডাবল সার্কিট রিভার ক্রসিং টাওয়ার ও নওয়াপাড়া মুন্সি আজিজুল হক উচ্চ বিদ্যালয়ের বিজয়’৭১ একাডেমিক ভবনের উদ্বোধন করেন।

স্কুল অ্যান্ড কলেজের গভর্নিংবডির কমিটির সভাপতি অধ্যাপক ডা. মুন্সী মহিউদ্দিন আহমদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, শরীয়তপুরের জেলা প্রশাসক মো: পারভেজ হাসান, পুলিশ সুপার মো. সাইফুল হক, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এস এম আহসান হাবীব, পল্লী বিদ্যুৎ ঢাকা দক্ষিণের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল লতিফ সরকার  প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here