• রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৭ ১৪৩১

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

‘আন্দোলন করে সরকারকে নামানোর ক্ষমতা নেই বিএনপির’             

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

        
আন্দোলন করে এই সরকারকে নামানোর ক্ষমতা বিএনপির নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন, আন্দোলন করে এই সরকারকে নামানোর ক্ষমতা বিএনপির নেই। এ দেশে এমন কোনো রাজনৈতিক শক্তিও নেই। বিএনপির আন্দোলন তাদের নিজেদের কর্মী ও জনগণের সঙ্গে ভাওতাবাজি ছাড়া আর কিছুই নয়। এখন যে কথাগুলো বলছে, সেগুলোও জনগণের সঙ্গে ভাওতাবাজিরই অংশ।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালে বৃহত্তর কুষ্টিয়া ও যশোর অঞ্চল কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ দিনব্যাপী কৃষি ও প্রযুক্তি মেলা ২০২৩ শুভ উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ আরও বলেন, ২০১৩ সাল থেকে বিএনপি বর্তমান সরকারকে ক্ষমতা থেকে নামাতে বহু চেষ্টা করেছে। ফলাফল মানুষ জানে।

এ সময় পিলখানা হত্যাকাণ্ড নিয়ে হানিফ বলেন, ওই দিন বেগম জিয়ার গতিবিধি ও আচরণ সন্দেহজনক। এ ঘটনার সঙ্গে নিজেদের সম্পৃক্ততার ইঙ্গিত দেয়। মির্জা ফখরুলরা এখন উল্টা-পাল্টা কথা বলেন। সেদিন থেকে দুদিন বেগম জিয়া কোথায় ছিলেন, তা খোলাসা করুন।

বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর কৃষি ও কৃষকের জন্য কাজ করে যাচ্ছে। কৃষি সেক্টরে বিভিন্ন ধরনের ভর্তুকি দিয়ে ফসল উৎপাদন বৃদ্ধি করে চলেছে। ফলে অন্য দেশ থেকে খাদ্য আমদানি নির্ভর কমিয়ে আনতে পারছে।

কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার সাধন কুমার বিশ্বাস। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর উপপরিচালক কৃষিবিদ ড. হায়াত মাহমুদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, উপজেলা কৃষি অফিসার, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ, অন্যান্য দপ্তরের কর্মকর্তা বৃন্দ ও কৃষক কৃষাণী বৃন্দ।

Place your advertisement here
Place your advertisement here