• রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৭ ১৪৩১

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

দুর্নীতি নয়, মানুষের ভাগ্য উন্নয়ন করতে এসেছি: প্রধানমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

দুর্নীতি করে ভাগ্য গড়তে নয় দেশের মানুষের সার্বিক উন্নয়নে কাজ করতে এসেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেছেন, ‘পদ্মা সেতু নির্মাণ নিয়ে অনেক অপবাদ দেয়ার চেষ্টা করা হয়েছিল। সেটি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলাম। কারণ দুর্নীতি করে নিজের ভাগ্য পরিবর্তন করতে আসিনি। জনগণের ভাগ্য গড়তে এসেছি। তাই কেউ যখন মিথ্যা অপবাদ দেয়। সেই অপবাদ নিতে আমি রাজি না। ওয়ার্ল্ড ব্যাংক অপবাদ নিতে চেষ্টা করেছিল কিন্তু তারা সফল হয়নি। আমরা নিজেদের টাকায় পদ্মা সেতু নির্মাণ করেছি। আজ এত দ্রুত কোটালিপাড়া, গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়া এবং দক্ষিণাঞ্চলের সঙ্গে যোগাযোগ স্থাপন করতে পেরেছি

শনিবার দুপুর দেড়টার দিকে গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্যে তিনি একথা বলেন। তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়।

বিএনপির সাথে আওয়ামী লীগের তুলনা চলে না উল্লেখ করে শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন। অন্যদিকে বিএনপি, যাদের দলের চেয়ারম্যান ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাজাপ্রাপ্ত, যারা নিজ দলের গঠন তন্ত্র মানে না তাদের সাথে আওয়ামী লীগের তুলনা চলে না।

প্রধানমন্ত্রী জনসভাস্থল থেকে গোপালগঞ্জের ৪৩টি নবনির্মিত উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ৫টি উন্নয়ন প্রকল্পের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, কোটালীপাড়া উপজেলা পরিষদ, গোপালগঞ্জ পৌরসভা, গণপূর্ত বিভাগ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, কোটালীপাড়া পৌরসভা, গোপালগঞ্জ জেলা পরিষদ এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় প্রকল্পগুলো বাস্তবায়ন করেছে।
 

Place your advertisement here
Place your advertisement here