• রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৬ ১৪৩১

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

প্রেম করে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ায় সাত দম্পতিকে সংবর্ধনা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

নীলফামারীতে প্রেম করে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ায় সাত দম্পতিকে সংবর্ধনা দেওয়া হয়েছে। বিশ্ব ভালোবাসা দিবসের দিন জেলা শহরের শহীদ মিনার চত্বরে এ সংবর্ধনা দেয় সাংস্কৃতিক সংগঠন ব্লু প্রিজেন্ট ব্যান্ড (নীল চাষি)। সংবর্ধনা অনুষ্ঠানে ব্যান্ড দলের শিল্পীরা গানে গানে মাতিয়ে তোলেন দর্শক শ্রোতাদের।

মঙ্গলবার সন্ধ্যায় জেলা শহরের শহীদ মিনার চত্বরে এ সংবর্ধনার আয়োজন করে সাংস্কৃতিক সংগঠন ব্লু প্রিজেন্ট (নীল চাষি)। সংবর্ধনা অনুষ্ঠানে ব্যান্ড দলের শিল্পীরা গানে গানে মাতিয়ে তোলেন দর্শক শ্রোতাদের।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- নীলফামারী পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ। তিনি নিজেও ৪২ বছর আগে বিয়ে করেছিলেন প্রেম করে। তার বক্তব্যে সফল প্রেমের কাহিনী তুলে ধরেন তিনি। পরে একে একে অন্য সফল দম্পতিদের হাতে ফুল ও ক্রেস্ট তুলে দিয়ে সংবর্ধনা জানান।

অনুষ্ঠানে উপস্থিত থেকে সন্মাননা গ্রহণ করেন- জেলা বিএনপির সহ-সভাপতি মীর সেলিম ফারুক, জেলা বিএনপির সহ-সভাপতি মোস্তফা হক প্রধান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান কোকো, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলমের সহধর্মিনী তাজমিন ফৌজিয়া ওপেল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, নীলফামারী সরকারি কলেজের ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান তারিকুল ইসলাম।

প্রধান অতিথি দেওয়ান কামাল আহমেদ বলেন, ১৯৮০ সালে প্রেম করে বিয়ে করেছি, ৪২ বছরের সংসার জীবন অতিবাহিত করছি। রাজনৈতিক সফলতার পেছনে আমার সহধর্মিনীর গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। এ সময় তিনি প্রতি বছর এই দিনটিকে এভাবে পালনের আহ্বান জানান।

জেলা বিএনপির সহ-সভাপতি মীর সেলিম ফারুক বলেন, ৩০ বছর আগে আমরা ভালবেসে বিয়ে করেছি। ৩০ বছরের সংসার জীবনে আমাদের মান-অভিমান অনেক হয়েছে। কিন্তু ভালোবাসা একটুও কমেনি। আজকের এ আয়োজন আমাদের অভিভূত করেছে। 

ব্যান্ড দলের লিডার সুকুমার পালের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন- ব্যান্ডের ভোকাল জান্নাতুল ফেরদৌস ফিরোজ।

তিনি বলেন, আমাদের এ আয়োজনে ভালোবেসে বিয়ে করা সফল দম্পতিদের আহ্বান জানিয়েছি। তারা বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী। আমাদের ডাকে সারা দিয়ে দল মত নির্বিশেষে সকলে অংশগ্রহণ করেছেন অনুষ্ঠানে। এমন আয়োজনে জয় হয়েছে ভালোবাসার। আয়োজনের সফলতায় আমরা সকলের প্রতি কৃতজ্ঞ।

Place your advertisement here
Place your advertisement here