• শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৬ ১৪৩১

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

আওয়ামী লীগ রাজপথের দল, রাজপথেই থাকবে: তথ্যমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগ জনগণের দল। সেই হিসেবে আমাদের দায়িত্ব হচ্ছে দেশে যেন কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে। আওয়ামীলীগ রাজপথের দল, রাজপথে আছে, রাজপথেই থাকবে।

তিনি বলেন, আমরা কারো সঙ্গে পাল্টাপাল্টি কর্মসূচি দিচ্ছি না। এগুলো আমাদের স্বাভাবিক কর্মসূচি। এমন কর্মসূচি নির্বাচন পর্যন্ত অব্যাহত থাকবে।

শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রামের ফৌজদারহাট-পোর্ট লিংক রোডে ‘চট্টগ্রাম ফুল উৎসব’ উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী।

বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, আওয়ামী লীগকে রাজপথে দেখলে মনে হয় তাদের গায়ে কাঁটা বিদ্ধ হয়। বিএনপির কর্মসূচির দিকে আমরা সতর্ক দৃষ্টি রাখছি এবং শান্তি সমাবেশ করছি। আমাদের স্বাভাবিক কর্মসূচি অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে। আমরা আগেও রাজপথে ছিলাম, এখনো আছি, ভবিষ্যতেও থাকবো।

ড. হাছান মাহমুদ বলেন, আমাদের দেশকে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সুন্দরভাবে সাজাতে চান। আমরা দেশকে স্বপ্নের ঠিকানায় নিয়ে যেতে চাই। স্বপ্নের ঠিকানা হচ্ছে ২০৪১ সাল নাগাদ বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করা।

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়তে সক্ষম হয়েছি, দারিদ্র্যমুক্ত দেশ গড়ার ক্ষেত্রেও বহুদূর এগিয়ে গেছি। বস্তুগত উন্নয়নের পাশাপাশি একটি মানবিক সামাজিক কল্যাণ রাষ্ট্র আমরা গড়ে তুলতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন- শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ড. আমিনুর রহমান, জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহাবুবুল আলম, মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর আহমদ, সীতাকুণ্ডের ইউএনও মো. শাহাদাত হোসেন প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here