• শনিবার ০৫ অক্টোবর ২০২৪ ||

  • আশ্বিন ২০ ১৪৩১

  • || ৩০ রবিউল আউয়াল ১৪৪৬

Find us in facebook

কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন মিজানুর রহম

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২৪  

Find us in facebook

Find us in facebook

কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসাবে নির্বাচিত হয়েছেন মিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান। এছাড়াও জেলার শ্রেষ্ঠ সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্বাচিত হয়েছে ফুলবাড়ী উপজেলার মনিরেভিটা সরকার প্রাথমিক বিদ্যালয়টি।

জাতীয় প্রাথমিক  শিক্ষা পদক-২০২৪ উপলক্ষ্যে জেলায় বিভিন্ন ক্যাটাগরিতে প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে কৃতিত্ব এবং বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ হিসাবে তাকে মনোনীত করা হয়েছে। জেলা কমিটি যাচাই-বাছাই শেষে কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসাবে নির্বাচিত হয়েছেন ফুলবাড়ী উপজেলার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান। গত সোমবার (৩০ সেপ্টেম্বর) কুড়িগ্রাম জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রতিষ্ঠান, শিক্ষক ও শিক্ষা কর্মকর্তাদের নিত্যনৈমিত্তিক কাজের মূল্যায়ন এবং তাদের উদ্বুদ্ধ করতে একটি কমিটির মাধ্যমে শ্রেষ্ঠ নির্বাচন করা হয়। সেই বিশ্লেষণে মিজানুর রহমান জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে বিবেচিত হয়েছেন।

জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় মিজানুর রহমানের অনুভূতি জানতে চাইলে তিনি জানান, সকল শিক্ষক-সহকর্মী, ঊর্ধ্বতন কর্মকর্তাসহ শুভানুধ্যায়ী সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি আরও জানান, প্রাথমিক শিক্ষায় মানসম্মত শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে সবাইকে এগিয়ে যাওয়া আহবান জানান। শ্রেষ্ঠ মনিরের ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মল্লিক হোসেন জানান, খুশিতো হয়েছি এটা ঠিক। তবে সবাই দোয়া করবেন যেন শ্রেষ্ঠ অর্জনটা ধরে রাখতে পারি।

Place your advertisement here
Place your advertisement here